ঢাকামঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

যশোরের ঝিকরগাছার কাশিপুর সীমান্তে ১০৬ পিস স্বর্ণের বার সহ পাচারকারী আটক

বেত্রাবতী ডেস্ক।।
অক্টোবর ১৮, ২০২২ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

যশোরের ঝিকরগাছা উপজেলার কাশিপুর সীমান্ত থেকে সাড়ে ১২ কেজি (১০৬ পিস) স্বর্ণ বার সহ সাজু আহম্মেদ (২০) নামের এক স্বর্ণ পাচারকারী কে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (৪৯ বিজিবি)’র সদস্যরা।

আসামী সাজু আহম্মেদ যশোর জেলার চৌগাছা উপজেলার বড় কাবিলপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।

এ বিষয়ে  ৪৯, বিজিবি’র বেনাপোল কোম্পানী কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মুখোমুখি বৈঠকে বসেন লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ সিদ্দিকি (অধিনায়ক, যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবি) সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি  বলেন, মঙ্গলবার (১৮ অক্টোবর) আনুমানিক বেলা ১টার দিকে গোপণ সংবাদের ভিত্তিতে হাবিলদার নুর আলম মিয়া এর নেতৃত্বে বিজিবি’র একটি চৌকষ দল যশোর জেলার ঝিকরগাছা উপজেলার কাশিপুরস্থ ব্যাংদা সীমান্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ব্যাংদা বাঁশতলার মোড় নামক স্থানে পাকা রাস্তার উপরে দাড়িয়ে থাকা ব্যাক্তি সাজু আহম্মেদ কে ধরে ফেলে। পরে তার দেহ তল্লাশী করে শরীরের সাথে অভিনব কায়দায় রাখা ১০৬ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন সাড়ে ১২ কেজি এবং বাজার দর হিসেবে এর মূল্য ধরা হয়েছে ১০কোটি/(দশ কোটি) টাকা। এ সময় তার কাছে থাকা একটি মোবাইল ফোন জব্দ করা হয়।আসামী সাজু আহম্মেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে ১০৬ পিস স্বর্ণ, মোবাইল সহ ঝিকরগাছা থানায় সোপর্দ করা হয়েছে বলে বিজিবি অধিনায়ক জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।