ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান সিরাজীর সংবাদ সম্মেলন

কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি।।
এপ্রিল ২৯, ২০২৪ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি।। কাজিপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খলিলুর রহমান সিরাজী সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার (২৯ এপ্রিল) সকাল ১০ টায় আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে খলিলুর রহমান জানান, আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসাবে বিগত ২০১৯ সালে নির্বাচনে তিনি কাজিপুর থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে সিরাজগঞ্জ ১ আসনের এম পি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নির্দেশনায় ও তাঁর সহযোগি হিসাবে এলাকার ব্যপক উন্নয়ন সাধন করেছেন।

বিশেষ করে চরাঞ্চলে রাস্তাঘাট, অবকাঠামোগত উন্নয়ন সহ স্মার্ট কাজিপুর নির্মাণে ভুমিকা রেখেছেন।এজন্য জেলা প্রশাসক কর্তৃক সিরাজগঞ্জের মধ্যে শ্রেষ্ট্র উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিতও হয়েছেন।তিনি অভিযোগ করে জানান, পক্ষান্তরে তাঁর উন্নয়ন কর্মকান্ডকে ক্ষুন্ন করার জন্য প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ ও আশরাফুল আলম তার বর্তমান সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল কে জড়িয়ে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে তাদের নামে কল্পকাহিনী নির্ভর অভিযোগ উত্থাপন  করে সাধারণ ভোটারদের বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত আছে।

তিনি অভিযোগ করেন ঐ ২ প্রতিদ্বন্দী প্রার্থী নির্বাচনী এলাকায় না থেকে ভোটারদের নিকট ভোট না চেয়ে নানা প্রপাগান্ডা চালিয়ে আসছেন। তিনি মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার কানে না নেয়ার জন্য ভোটারদের অনুরোধের পাশাপাশি ঐসব উসকানিমুলক অপপ্রচারের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অভিযুক্তদের হতে সতর্ক হওয়ার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।