ঢাকাবুধবার , ১৭ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বেনাপোল প্রতিনিধি।।
এপ্রিল ১৭, ২০২৪ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি।।যশোরের বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) বিকাল ৫ টায় বেনাপোল  রহমান চেম্বারে স্থানীয় মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যবসায়ী, সামাজিক, রাজনৈতিক ও শ্রমিক সংগঠনের উপস্থিতিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।

সময় টিভির বেনাপোল স্টাফ রিপোর্টার আজিজুল হকের সভাপতিত্বে ও সাংবাদিক শেখ কাজিমের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বেনাপোল পৌর সভার মেয়র নাসির উদ্দীন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থলবন্দর সহকারি পরিচালক কামরুল হাসান পলাশ, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম হাওলাদার,বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের কাস্টমস বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ, আমদানি,রফতানি সমিতির সহসভাপতি আমিনুল হক,বেনাপোল পোর্ট থানার পুলিশ পরিদর্শক সুজন আহম্মেদ, উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান ওহিদ, ব্যবসায়ী ও সামাজিক ব্যক্তিত্ব আলি কদর সাগর, সাংবাদিক আনিসুর রহমান,শাহিদুল ইসলাম শাহিন, আইয়ুব হোসেন পক্ষী,সুমন হোসেন,রাসেল ইসলাম,মাসুদ ইসলাম,ইকরামুল কবীর,জাকির হোসেন,শাহানেওয়াজ স্বপন,শাহাবুদ্দীন আহম্মেদ,মনির হোসেন,মারুফ ইসলাম, শাওন হোসেন, সবুজ হোসেনসহ স্থানীয় গণমাধ্যমকর্মী, সামাজিক ও রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা,কর্মীরা।

আলোচনা সভা শেষে কেক কাটা হয়। পরে বন্দর সড়কে র‍্যালিতে অংশ নেন আমন্ত্রিত অতিথিরা। বর্তমান ধারা অব্যাহত রেখে সময় টিভি আগামীতে সংবাদ পরিবেশনের পাশাপাশি সংবাদ মাধ্যমটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।