ঢাকাসোমবার , ১৫ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

মনোনয়ন পত্র জমার পূর্ব মুহুর্তের দোয়া মাহফিলে জনতার ঢল

মিজানুর রহমান মিনু।।
এপ্রিল ১৫, ২০২৪ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু, কাজিপুর, সিরাজগঞ্জ প্রতিনিধি ।।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার আগমুহূর্তে কাজিপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জনতার ঢল।

সোমবার (১৫এপ্রিল) সকাল ১০টায় কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একক চেয়ারম্যান পদপ্রার্থী মনোনয়ন পত্র জমা দেওয়ার আগমুহূর্তে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে কাজিপুরের সর্বস্তরের নেতাকর্মীরা এবং সাধারণ মানুষের ঢল।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার এর সভাপতিত্বে, প্রচার সম্পাদক শওকত আকবর এর সঞ্চালনায় উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।জেলা পরিষদের সদস্য মুসলিম উদ্দিন নাধু তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জি এম তালুকদার, সহ-সভাপতি শাজাহান আলী খান,সহ-সভাপতি আ: আওয়াল, উপদেষ্টা মণ্ডলীর সদস্য, আ: মান্নান, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য কাজিপুর মুক্তিযুদ্ধ সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইউনুস উদ্দিন, সহ সকল সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খলিলুর রহমান সিরাজীকে সর্বস্তরের নেতাকর্মীরা আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে সমর্থন করেন এবং সকল নেতৃবৃন্দ মিলে মিশে কাজ করার আহবান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।