ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

হরিণা পিপুলবাড়িয়ায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে

মিজানুর রহমান মিনু।।
মার্চ ২৬, ২০২৩ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের সদর উপজেলার ৪টি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উপজেলার প্রাণ কেন্দ্র হরিণা পিপুলবাড়িয়া বাজারে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে।

রবিবার (২৬শে মার্চ) বাদ যোহর হরিণা পিপুল বাড়িয়া বাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এবং রতনকান্দি, বাগবাটি,বহুলী ও ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

এসময় উপস্থিত ছিলেন রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুড়ান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক সোহেল রানা, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল আলম, সাধারণ সম্পাদক মামুন সহ চার ইউনিয়নের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।