ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় স্বাধীনতা দিবস উপলক্ষে বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদের কবরে পুষ্পস্তবক অর্পণ

বেত্রাবতী ডেস্ক।।
মার্চ ২৬, ২০২৩ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।। শার্শায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কাশিপুরে বীরশ্রেষ্ঠ শেখ নূর মোহাম্মদের কবরে পুষ্পস্তবক অর্পণ ও গার্ড অফ অনার প্রদান করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রবিবার (২৬ মার্চ )মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকাল ৯ টার দিকে সীমান্তের কাশিপুরে ৪৯ বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে বীরশ্রেষ্ঠ’র কবরে পুষ্পমাল্য অর্পণ, গার্ড অফ অনার, আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় স্থানীয় গণ্যমান্য ও তার পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

পরে বিকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পে স্থানীয় পর্যায়ে ২০০ গরীব ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় ।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর সেলিমুদ্দোজা জানান, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের কবরে পুষ্পস্তবক অর্পণ, গার্ড অফ অনার ও তার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।