ঢাকামঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে চালিতাডাঙ্গায় প্রতিবন্ধীরা পেলো হুইল চেয়ার, শিক্ষা প্রতিষ্ঠান পেলো বেঞ্চ

মিজানুর রহমান মিনু।।
নভেম্বর ২৯, ২০২২ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের দরিদ্র প্রতিবন্ধীদের হুইলচেয়ার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে বেঞ্চ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকালে চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে এ বিতরণ কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার।
২০২২-২৩ অর্থ বছরে লোকাল গভর্নেন্স সাপোর্ট প্রজেক্ট -৩ (এলজিএসপি-৩) এর আওতায় এ উপকরণ বিতরণের আয়োজন করে চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ।

এসময় ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১৩ জন প্রতিবন্ধী কে ১৩টি হুইলচেয়ার দেয়া হয়।

এছাড়া ১৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪৬ জোড়া প্লাস্টিকের বেঞ্চ ও চালিতাডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজকে ৮ জোড়া কাঠের বেঞ্চ দেয়া হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, ইউনিয়ন পরিষদের সচিব খোরশেদ আলম, চালিতাডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, ইউপি সদস্য আঃ সামাদ, এরশাদ হোসেন, শামীম রেজা মিনু, মুকুল হোসেন, আব্দুল আজিজ সহ সকল ইউপি সদস্য, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।