ঢাকাশনিবার , ১৯ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের উন্নয়ন সম্ভব- এমপি জয়

মিজানুর রহমান মিনু।।
নভেম্বর ১৯, ২০২২ ৮:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের উন্নয়ন সম্ভব।

জননেত্রী শেখ হাসিনার মত একজন আওয়ামী লীগের নেত্রী আছে বলেই আজ দেশের এতো উন্নয়ন হচ্ছে।আমার বাবা আপনাদের নাসিম ভাইয়ের মত একজন জাতীয় নেতা ছিল বলেই সিরাজগঞ্জ কাজিপুরের এতো এতো উন্নয়ন করা সম্ভব হইছে।আপনারা তৃণমূল পর্যায়ের নেতৃত্বের মাধ্যমে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌছে দিবেন।আপনারা আমার দাদা ও বাবাকে যে ভাবে সহযোগিতা করেছেন,আমাকেও সহযোগিতা করে দাদা ও বাবার মত আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

শুক্রবার (১৮নভেম্বর) বিকাল ৫টায় ভেন্নাবাড়ি হাই স্কুল মাঠে রতনকান্দি ইউনিয়নের ১,২,ও ৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ,সেচ্ছাসেবকলীগ, কৃষক লীগের ত্রিবার্ষিক ও ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক, রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলী হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ্যাডঃ আঃ হাকিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু,জেলা পরিষদের সাবেক সদস্য গোলাম রাব্বানী তালুকদার।রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুড়ান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব।রতনকান্দি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ ভুট্ট, ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম আবির তালুকদার,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আসলাম উদ্দিন, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আঃ আলীম খান , বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার, সাংগঠনিক সম্পাদক আসলাম উদ্দিন শেখ প্রমুখ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল রানা, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম বাবু।

উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় তালুকদার, কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, কাজিপুর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, জেলা ছাত্রলীগের সহসম্পাদক জুয়েল সামি সহ সকল নেতৃবৃন্দ।

দ্বিতীয় অধিবেশনে ১,২,ও ৩নং ওয়ার্ডের সকল সহযোগী সংগঠনের সভাপতি, সম্পাদক এর নাম ঘোষণার মাধ্যমে আংশিক কমিটি ঘোষণা করেন এমপি তানভীর শাকিল জয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।