ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা পারভেজ তালুকদার আহত,থানায় এজাহার

কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি।।
নভেম্বর ১৭, ২০২২ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন।

বৃহস্পতিবার ১৭ নভেম্বর দুপুরে উপজেলা পরিষদের বিপরীতে কুয়াশা হোটেলের সামনে তিনি এ হামলার শিকার হন।

এ ঘটনায় আহতের পক্ষে শফিকুল ইসলাম বাদী হয়ে একই তারিখ সন্ধ্যায় কাজিপুর থানায় এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার গান্ধাইল ইউনিয়নের দুবলাই গ্ৰামের মৃত তোজাম্মেল হক তালুকদারের পুত্র জিয়াউর রহমান জিয়া ও তার ভাতিজা রুবেল তালুকদার (পিতা- শামীম তালুকদার) এবং একই গ্ৰামের খালেকের পুত্র আব্দুল মোতালেবসহ আরো ৫/৭ জন এলাকায় মাদক সেবন এবং সরবরাহ কাজে জড়িত।

গত ১৬ নভেম্বর ২০২২ ইং তারিখে পারভেজ আহমেদ তালুকদার এলাকার মুরব্বিদের সাথে নিয়ে বিবাদীদের মাদক সম্পৃক্ত কাজ নিষেধ করায় বাকবিতন্ডা হয়। এর প্রেক্ষিতে ১৭ নভেম্বর দুপুরে কাজিপুর উপজেলা পরিষদের বিপরীতে কুয়াশা হোটেলের সামনে বিবাদীরা ভুক্তভোগীর পথরোধ করে এবং পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে লোহার রড, কাঠের বাটাম ও বাঁশের লাঠি দিয়ে আঘাত করে শরীরের বিভিন্ন জায়গায় কাঁটা ছেঁড়া জখম করে। একপর্যায়ে আহতের আত্ম চিৎকারে পথচারী এবং ঘটনার সাক্ষীরা তাকে উদ্ধার করে ১০০ শয্যা বিশিষ্ট কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। প্রাথমিক চিকিৎসা শেষে সিরাজগঞ্জ সদরের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিবাদী জিয়াউর রহমান জিয়া গান্ধাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত বিধায় কাজিপুর উপজেলা যুবলীগ এ ঘটনায় তাকে কেন স্থায়ী বহিঃষ্কার করা হবে না মর্মে ৩ দিনের মধ্যে কারন দর্শাতে নোটিশ পাঠিয়েছে। উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার এবং সাধারণ সম্পাদক আলী আসলাম স্বাক্ষরিত নোটিশে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে বাংলাদেশ যুবলীগ কাজিপুর উপজেলা শাখার সভাপতি বিপ্লব সরকার বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে কারণ দর্শাতে বলা হয়েছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

সাধারণ সম্পাদক আলী আসলাম এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ ঘটনা দলীয় কোন্দল নয়। বাদী বিবাদী একই ইউনিয়নের বাসিন্দা তাদের মধ্যে অন্য বিষয়ে দ্বন্দ্ব থাকতে পারে। তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।