ঢাকামঙ্গলবার , ১৫ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগ সরকার জনবান্ধব ও উন্নয়নমূখী সরকার-এমপি আফিল উদ্দিন 

বেত্রাবতী ডেস্ক।।
নভেম্বর ১৫, ২০২২ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব ও উন্নয়ন মূখী সরকার। আর বিএনপি সরকার বিগত দিনে প্রত্যেক আওয়ামীলীগ কর্মীদের বাড়িতে গিয়ে বিভিন্ন ভাবে নির্যাতন করেছে। বিএনপি’রা ক্ষমা কি জিনিস করতে পারে না, শেখে নায়। বিএনপি বঙ্গবন্ধুকে নিশ্চিহৃ করেছে।

তিনি আরো বলেন,জোট বিএনপি জামাত যখন রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তখন লুটপাট, খুন-গুম, ত্রাসের রাজত্ব কায়েম করে। দেশের মানুষের ভাগ্য উন্নয়নের পরিবর্তে ভাগ্য নিয়ে তারা ছিনিমিনি খেলে। তাই জনবান্ধব ও উন্নয়নমুখী আওয়ামীলীগ সরকারকে আবারো আগামী সংসদ নির্বাচনে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

মঙ্গলবার(১৫ই নভেম্বর) বেলা ১২টার সময় শার্শার কায়বা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে কায়বা ইউনিয়নের সাধারণ সম্পাদকের কার্যালয়ের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২৪ই নভেম্বর যশোর আগমন ও আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষে এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান ফিরোজ আহম্মেদ টিংকুর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের সার্বিক সঞ্চালনায় বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। আরও বক্তব্য রাখেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, চেয়ারম্যান আলতাব হোসেন প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সালমা আক্তার, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা যুব লীগের সভাপতি আহিদুজ্জামান, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ডিহি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল, বাগআঁচড়া ইউনিয়নের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল।আওয়ামীলীগ নেতা শেখ শহিদুল ইসলাম,নাসির উদ্দিন, শওকত আলী মোল্লা,শেখ নাজমুল ইসলাম,সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।