ঢাকাশনিবার , ১২ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কলারোয়া প্রেসক্লাবের আজীবন সদস্য মশিউর রহমানকে সংবর্ধনা

আতাউর রহমান।।
নভেম্বর ১২, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

কলারোয়া প্রেসক্লাবের পক্ষ থেকে স্মারক সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচছা জানিয়ে সংবর্ধিত করা হয়েছে প্রেসক্লাবের আজীবন সদস্য, সি এন্ড এফ ব্যাবসায়ী অথৈ ইন্টারন্যাশনাল এর সত্ত্বাধিকারী, উপজেলা জাতীয় পার্টির সভাপতি  মশিউর রহমানকে।

শনিবার সকালে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে (মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন) অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংবর্ধিত মশিউর রহমান।

সংবর্ধিত প্রধান অতিথি মশিউর রহমান বলেন, “সাংবাদিকরা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ অংশ (তৃতীয় নয়ন)। ভালো কাজের প্রশংসা ও খারাপ কাজের গঠনমূলক সমালোচনা করে বাস্তবভিত্তিক রিপোর্ট করা সাংবাদিকদের দায়িত্ব। আপনাদের ক্ষুরধার লেখনীর মাধ্যমে সমাজের যাবতীয় অসঙ্গতি দৃশ্যমান হয়, সমাজের সঠিক চিত্র উঠে আসে।”

প্রধান অতিথি এসময় আরও বলেন, “কলারোয়া প্রেসক্লাবের সকল ভালো কাজের সাথে অতীতে যেমন ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।” কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সহ.সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম লিটন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হোসেন, নির্বাহী সদস্য প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, সদস্য তরিকুল ইসলাম, সাংবাদিক ফারুক হোসেন, আ. রহমান, তরিকুল ইসলাম, চন্দনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক সাদ উল্লাহ, চান্দুড়িয়া সীমান্ত সম্প্রীতি সংঘর সভাপতি কুদ্দুস হোসেনসহ সংগঠনের লিমন হোসেন, শান্ত, ইজাজ, আরিফসহ অন‍্যান‍্য সদস‍্য বৃন্দ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু।

অনুষ্ঠান শেষে সংবর্ধিত প্রধান অতিথির হাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।