ঢাকাবৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে যথাযথ মর্যাদায় জেলহত্যা দিবস পালন 

মিজানুর রহমান মিনু।।
নভেম্বর ৩, ২০২২ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের কাজিপুরে যথাযথ মর্যাদায় ৩রা নভেম্বর জেলহত্যা দিবস পালন করেছে, দলীয় নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৩রা নভেম্বর)  বেলা১১টায় স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন কাজিপুর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগ, ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পরে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার এর সভাপতিত্বে, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার এর সঞ্চালনায়, উক্ত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর সিরাজী।জেলা পরিষদের সদস্য নাদু তালুকদার, পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, কাজিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মতিন মাষ্টার, মনসুর নগর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমহর।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু।উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার। উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, সহ সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ, ও  জাতীয় চার নেতা, জাতীয় নেতা মোহাম্মদ নাসিম সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মুত্তালিব।।।

এর আগে সকাল ৯টায় স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন কাজিপুর উপজেলা প্রশাসন।

সকাল-১০.৩০ টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে কাজিপুর উপজেলা পরিষদের আয়োজনে,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুখময় সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন  সিরাজগঞ্জ-১ সংসদ সদস্য  প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান  খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু।

প্রকল্প বাস্তবায়ন অফিসার  (পিআইও)  শাহআলম মোল্লার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত, কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার গাজী ইউনুস উদ্দিন, সাবেক কমান্ডার আঃ সালাম ও বিভিন্ন স্কুলের শিক্ষক ও ছাত্র ছাত্রী গণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।