ঢাকাবুধবার , ২ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শার মহিষাকুড়া-বাগাডাঙ্গা ওয়ার্ডের উপ-নির্বাচনে মেম্বর পদে আজিজুর নির্বাচিত 

বেত্রাবতী ডেস্ক।।
নভেম্বর ২, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

ব্যাপক উৎসব মূখর পরিবেশে শার্শার বাগআঁচড়া ইউনিয়নের মহিষাকুড়া-বাগাডাঙ্গা ওয়ার্ডের মেম্বর পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার মহিষাকুড়া প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে প্রশাসসনের নড়া নজরদারীতে সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ২ হাজার ৮০ জন ভোটারের মধ্যে ১৬ শত ৯০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে আজিজুর রহমান ফুটবল প্রতিকে ৯ শত ৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিয়ার রহমান মতি মোরগ প্রতিকে ৭ শত ৪২ ভোট পেয়েছেন।

এ নির্বাচনের দায়িত্বে নিয়োজিত প্রিজাডিং অফিসার তৌহিদুর রহমান জানান, বাগআঁচড়া ইউনিয়নের মহিষাকুড়া-বাগাডাঙ্গা ওয়ার্ডের এ উপনির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করাই ছিল আমাদের মুল লক্ষ্য। আমরা সেটা করতে পেরেছি। ভোটাররা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।