ঢাকাশনিবার , ২৯ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

নাভারণ হাইওয়ে  থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত 

বেত্রাবতী ডেস্ক।।
অক্টোবর ২৯, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

“কমিনিউটি পুলিশিংয়ের মুলমন্ত্র,শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে শার্শার নাভারণ হাইওয়ে পুলিশের আয়োজনে “কমিউনিটি পুলিশিং ডে-২০২২”জাঁকজমকপূর্ণ ভাবে পালিত হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর বেলা ১১ টায় নাভারণ হাইওয়ে থানা চত্বরে এ কমিনিউটি পুলিশিং ডে অনুষ্ঠানে নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান এর সভাপতিত্বে ও হাইওয়ে থানার এস আই আমিরুজ্জামানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে প্রধান অতিথি হিসাবে বক্তব‍্য রাখেন,সিনিয়র সহকারী পুলিশ সুপার আলী আহম্মেদ হাসমী (হাইওয়ে মাদারীপুর রিজিয়ন)

প্রধান অতিথি আলী আহম্মেদ হাসমী বলেন, কমিউনিটি পুলিশিং ব্যবস্থা আধুনিক পুলিশিং ব্যবস্থার একটি অপরিহার্য দর্শনে পরিণত হয়েছে। কমিউনিটি পুলিশিং-এর মাধ্যমে জনগণের কথা পুলিশ জানতে পারবে। কমিউনিটি পুলিশিং হচ্ছে পুলিশের সহায়ক ভূমিকা পালন করা। যতদিন রাষ্ট্র আছে, ততদিন কমিউনিটি পুলিশিং থাকবে। মানুষের মাঝে যেন অপরাধ প্রবণতা না জন্মায় কমিউনিটি পুলিশিং সে বিষয়ে সর্তকীকরণ করে। কমিউনিটি পুলিশিং হচ্ছে অন্যতম সমাজ সহায়ক। কমিউনিটি পুলিশিং এর মূল লক্ষ্য উদ্দেশ্য হচ্ছে পুলিশ ও জনগণের মধ্যে সেতুবন্ধন তৈরি করা। অর্থাৎ কমিউনিটি পুলিশিং-এর মাধ্যমে সমাজের সকল শ্রেণির মানুষের মতামত ব্যক্ত করাই হচ্ছে কমিউনিটি পুলিশিং ডে-এর কাজ।

বিশেষ অতিথি ছিলেন শার্শা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস।

এসময় অন্যন্যের মধ্যে উপস্হিত ছিলেন, আকিজ কলেজিয়েট স্কুলের প্রিন্সিপাল ইনামুল কাদির শামিম, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক, নাভারণ সাংবাদিক কল‍্যাণ সংস্থার সভাপতি সাংবাদিক আমিনুর রহমান,  চ‍্যানেল এস এর সিনিয়র রিপোর্টার ইসমাইল হোসেন,বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার সেলিম আহম্মেদ, ঝিকরগাছা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম,বিশিষ্ট ব‍্যবসায়ী ও সমাজ সেবক আব্দুস সালাম।

এসময় হাইওয়ে পুলিশের বিভিন্ন পর্যায়ের  কর্মকর্তারা ছাড়াও স্থানীয় সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।