ঢাকারবিবার , ২৩ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে পুলিশের অভিযানে পরোয়ানা ভুক্ত ১১ জন আসামী গ্রেফতার

বেত্রাবতী ডেস্ক।।
অক্টোবর ২৩, ২০২২ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

যশোর জেলা বিজ্ঞ আদালতের রায়ে ঘোষিত পলাতক পরোয়ানা ভুক্ত ১১জন আসামীকে গ্রেফতার করেছে পোর্টথানা পুলিশ। শনিবার রাতে বেনাপোলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

বেনাপোল পোর্ট থানা সুত্রে জানা যায়, বিভিন্ন অপরাধে সাজাপ্রাপ্ত ঐ সকল আসামী অত্র থানার বিভিন্ন এলাকায় আত্মগোপণ করেছিল। তাদেরকে গ্রেফতারের জন্য যশোর জেলা বিজ্ঞ আদালতের রায়ের একটি আদেশনামা বেনাপোল পোর্টথানায় এসে পৌছলে, ২২অক্টোবর শনিবার রাতে পুলিশের একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত সাজাপ্রাপ্ত পরোয়ানা ভুক্ত ১১ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

পরোয়ানা ভুক্ত সাজাপ্রাপ্ত আসামীরা হচ্ছে, নান্টু গাজী (২৭), আবু বক্কর ব্যাপারী (২৯), হালিমা খাতুন (৩৯), সাব্বির হোসেন (৩৩), জাহিদ হাসান (৩৮), শ্রী নেপাল মন্ডল (৩৫), ইবনে সাইদ (২৪), তরিকুল ইসলাম (৩৮), আল আমিন (২৫), রহমত আলী সরদার (২৮), রাজু সরদার (২৭) সর্ব থানা বেনাপোল পোর্ট, জেলা-যশোরদের গ্রেফতার করা হয়।

আসামীদের গ্রেফতারের বিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, বিজ্ঞ আদালতের গ্রেফতারী পরোয়ানা পেয়ে এবং যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয় এর নিদের্শক্রমে অত্র থানা এলাকার বিভিন্ন জায়গায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে উক্ত ১১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

আসামীদেরকে রবিবার দুপুরে পুলিশের প্রিজন ভ্যানে করে যশোর জেলা বিজ্ঞ আদালতের নিকট সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।