ঢাকামঙ্গলবার , ১১ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শার উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন

বেত্রাবতী ডেস্ক।।
অক্টোবর ১১, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শার্শা উপজেলার উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল থেকে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এই ভোট গ্রহন শুরু হয়ে বিরতিহহীন ভাবে চলে বিকাল ৪ টা পর্যন্ত।

উক্ত নির্বাচনে দুটি প্যানেলে ৮ জন পুরুষ সদস্য ও দুই জন সংরক্ষিত নারী সদস্য অংশগ্রহণ করেন।
প্যানেল পরিচিতি হিসাবে পুরুষ সদস্যরা হলো, শাহারিয়ার আহম্মেদ আম মার্কা, তুহিন আলম মাছ মার্কা, খলিল মিয়া ফুটবল মার্কা, অজিহার রহমান মই মার্কা, মিলন মাহমুদ (গাজী) বাইসাইকেল মার্কা, রেজাউল ইসলাম দেয়াল ঘড়ি মার্কা, মো: শামিম সিলিং ফ্যান মার্কা এবং নারী সদস্যরা হলো, আসমা আক্তার প্রজাপতি মার্কা ও রুমা খাতুন কলস মার্কা।

বিকাল সাড়ে ৫টার সময় ভোট গণনা শেষে নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়

এসময় ১শত ৭৮ ভোট পেয়ে প্রথম হয়ে সাধারণ অভিভাবক সদস্য নির্বাচিত হন শাহারিয়ার আহম্মেদ (আম প্রতিক)।

১৭৭ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন অজিহার রহমান (মই প্রতিক) এবং যতাক্রমে ১৭৩ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন খলিল মিয়া ফুটবল ও রেজাউল ইসলাম দেয়াল ঘড়ি।

এদিকে ম্যানেজিং কমিটির সাধারণ অভিভাবক সদস্য নির্বাচনটি শান্ত সুষ্ঠ নিরপেক্ষ ও উৎসব মুখর হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনী এবং নির্বাচনী প্রিজাইডিং অফিসারের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা জ্ঞাপন করেছেন স্থানীয় সর্বস্তরের মানুষ।

নির্বাচন কমিশনার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী বলেন,এ নির্বাচন কালের সাক্ষী হয়ে থাকবে। নির্বাচন সুষ্ঠ করতে আইন শৃঙ্খলা বাহিনীর পদক্ষেপ প্রশংসনীয় ছিলো। আশা করছি উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে এমন ভাবে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।