ঢাকাশনিবার , ৮ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বুস্ট এডুকেশন সার্ভিসের ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে স্থায়ী নিয়োগ পেলেন শ্যামা সাহা

বেত্রাবতী ডেস্ক।।
অক্টোবর ৮, ২০২২ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

বুস্ট এডুকেশন সার্ভিসের বিজনেস ডেভেলপমেন্টের ম্যানেজার হিসেবে স্থায়ী ভাবে নিয়োগ পেয়েছেন মিসেস শ্যামা সাহা। শনিবার বিজনেস ডেভেলপমেন্টের সিইও ডক্টর মোহাম্মদ শফিক তাকে নিয়োগ প্রদান করেন।

সম্প্রতি অনাকাঙ্খিত ঘটনার জন্য বুস্ট এডুকেশন সার্ভিস তাকে বরখাস্ত করে। পরে বুস্ট এডুকেশন সার্ভিসের সিইও ডঃ মোহাম্মদ শফিক ঘটনাটির সুষ্ঠ তদন্ত করেছেন। পাশাপাশি তিনি এইচআর এবং মিসেস শ্যামা সাহার মধ্যে ভুল বোঝাবুঝির বিষয়টি চিহ্নিত করেছেন।

বুস্ট এডুকেশন সার্ভিস বাংলাদেশ শাখায় নতুন এইচ আর ম্যানেজার হিসেবে নিয়োগ করা হয়েছে।

সিইও ডক্টর মোহাম্মদ শফিক বলেন, দুর্ভাগ্যবশত, এইচআর স্পষ্ট ন্যায্যতা এবং কর্মক্ষমতা পর্যালোচনা ছাড়াই মিসেস শ্যামা সাহাকে বরখাস্ত করা হয়েছিলো।যে অভিযোগে মিসেস শ্যামা সাহার বরখাস্ত হওয়ার কোনো সম্পর্ক ছিল না এবং আমাদের সংগঠনে কোনো বৈষম্য নেই। মিসেস শ্যামা সাহা এবং বুস্ট এডুকেশন সার্ভিস,ঢাকা শাখার উচ্চপদস্থ কর্মকর্তাদের মধ্যে সংঘটিত স্পষ্ট ভুল বোঝাবুঝির অবসান করে তাকে আবার স্হায়ীভাবে পদে পুর্নবহাল করেছি।

নিয়োগ পেয়ে শ্যামা সাহা বলেন, বুস্ট এডুকেশন সার্ভিস একটি প্রতিষ্ঠিত ও সুনামধন্য এডুকেশন  সার্ভিস প্রোভাইডার। দীর্ঘ ১ দশক ধরে তারা সুনামের সাথে তাদের প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে। আমি, বুস্ট এডুকেশান সার্ভিস এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার।সম্প্রতি যে ঘটনাটি ঘটেছিলো সেটা আসলে এক ধরনের মিস আন্ডারস্টান্ডিং। তৎকালিন এইচ আর ও বুস্ট এডুকেশন সার্ভিস এর হায়ার অথরিটির সাথে একরকমের স্বমন্যয়হীনতার কারণে আমার কাছে এক ধরনের ভুল ম্যাসেজ আসে। যে কারনে উক্ত পরিস্থিতির সৃষ্টি হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।