ঢাকাসোমবার , ৩ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কলারোয়ার কাদপুরে সাংবাদিক আতাউরের বাবার কুলখানি অনুষ্ঠিত 

কলারোয়া প্রতিনিধি
অক্টোবর ৩, ২০২২ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক স্পন্দন পত্রিকার কলারোয়া প্রতিনিধি ও কলারোয়া প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক সাংবাদিক আতাউর রহমানের বাবা আলহাজ্ব আকবর হোসেন মোল্লার কুলখানি সোমবার (৩ অক্টোবর) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের কাদপুর গ্রামে নিজ বাসভবন মোল্লা বাড়ি প্রাঙ্গণে কুলখানী অনুষ্ঠিত হয়।

কুলখানীতে পরিবারের সদস্য ও আত্মীয়-পরিজন, মসজিদের ইমাম ও আলেমসহ ধর্মপ্রাণ মানুষ অংশ নেন।

উল্লখ ২০১৬ সালে (৩ অক্টোবর) রাতে সাতক্ষীরা একটি বেসরকারি হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন আলহাজ্ব আকবর হোসেন মোল্লা।

তিনি সমাজিক ব্যাক্তিত্ব একজন। যিনি সারা জীবন কল্যাণ করেছেন মানুষের। অনেক মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন। যিনি জীবনে কষ্ট করেছেন কিন্তু কখনো তার নীতি ও আদর্শ থেকে বিচ্যুত হননি। সগৌরবে পাড়ি দিয়েছেন জীবনের ৮৭ টি বছর।

জীবনে ৮৭ বছরের প্রতিটি মুহূর্ত সংগ্রামের সঙ্গে পাড়ি দিয়েছেন। গড়ে গেছেন এক বর্ণাঢ্য জীবনের ইতিহাস। তার কর্মময় জীবনে প্রাইমারী স্কুলে শিক্ষকতা দিয়ে শুরু। তারপরে পোস্ট অফিসের পোস্ট মাস্টারের দায়িত্ব পালন করেন। তিনি এলকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্ব পালন করেন।

তিনি চন্দনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও থানা কমিটির নেতৃত্ব দিয়েছেন। পাশাপাশি অনেক সামাজিক প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। মহৎ মরহুম হাজী মো. আকবর হোসেনের ছিলেন পাঁচ মেয়ে ও চার ছেলের বাবা। বড় ছেলে বাগআঁচড়া হাইস্কুলে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি অবসরে আছেন।মেজ ছেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মরত রয়েছেন। ছোট ছেলে বিশিষ্ট সি এন্ড এফ ব্যাবসায়ী ও কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্বে আছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।