ঢাকারবিবার , ৪ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে পুলিশী অভিযানে ১৪জন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আটক ও ফেন্সিডিল উদ্ধার

বেনাপোল প্রতিনিধি
সেপ্টেম্বর ৪, ২০২২ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি।।বেনাপোলে অভিযান চালিয়ে ১৪ জন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাতে বেনাপোল পোর্ট থানাধীন বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের রবিবার সকালে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, ছোট আঁচড়া গ্রামের রাজ্জাক এর ছেলে শরিফুল ইসলাম, শিকড়ী গ্রামের ইউনুচ আলীর ছেলে মো. আনোয়ার ওরফে আনার, দক্ষিন বারপোতা গ্রামের মুন্তাজ আলী মোড়লের ছেলে রিয়াজুল ইসলাম, মৃত জাহান আলীর ছেলে ওহিদুজ্জামান, ভবারবেড় গ্রামের সোহেল রানার স্ত্রী অনন্যা, বারপোতা গ্রামের নওশের হোসেনের ছেলে নেওয়াজ শরীফ, দিঘীরপাড় গ্রামের আজগর সরদারের ছেলে মো. জসিম সরদার, একই গ্রামের মৃত আবদার সরদারের ছেলে মো. আজগর সরদার, ভবারবেড় গ্রামের লিয়াকত হোসেনের স্ত্রী রোমেছা পারভীন, শিকড়ী গ্রামের কামাল এর ছেলে মিকাইল হোসেন, মহিষাডাঙ্গা গ্রামের গোলাম হোসেনের ছেলে নুরুজ্জামান, আমড়াখালী গ্রামের আজগর আলীর ছেলে মোস্তাক হোসেন, সুন্তাজ আলীর ছেলে শফি মেম্বার ও হবিবার রহমানের ছেলে মো. আলামিন হোসেন।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ  কামাল হোসেন ভূঁইয়া বলেন, দীর্ঘদিন ধরে পলাতক থাকা এসব আসামিদের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আগামীতে এই অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।