ঢাকাবৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে ওএমএস এর ডিলারের মাধ‌্যমে ৩০ টাকা দরে চাল বিক্রি শুরু

এসএম স্বপন
সেপ্টেম্বর ১, ২০২২ ১০:৪৭ অপরাহ্ণ
Link Copied!

এসএম স্বপন।।বেনাপোলে সরকার কর্তৃক পরিচালিত ভোক্তাদের স্বস্তি দিতে হতদরিদ্রদের জন্য স্বল্প মুল্যে খাদ্য শস্য, ওএমএস এর চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বৃস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল।

ওএমএস এর ডিলারের মাধ‌্যমে চাল বিক্রির জন্য বেনাপোল ছোট আঁচড়া মোড়ে জুলফিকার আলী মন্টু, কাগজপুকুরে জুলফিকার আলী জুলু, দিঘির পাড়ে আঃ মালেক ও বেনাপোল পৌরসভার পাশে মাহাতাব উদ্দিনকে ডিলার নিয়োগ দেওয়া হয়েছে।

ডিলার জুলফিকার আলী মন্টু বলেন, একজন ডিলার এর কাছ থেকে প্রতিদিন ৪০০ জন নিম্ন আয়ের মানুষ ৩০ টাকা দরে জনপ্রতি ৫ কেজি করে চাল কিনতে পারবেন।এই ৪ ডিলারের মাধ্যমে বেনাপোলে সপ্তাহে শুক্রবার ও শনিবার বাদে ৫ দিন এ কার্যক্রম চালু থাকবে।

বেনাপোল ছোট আঁচড়া গ্রামের ভুক্তভোগী হাজেরা খাতুন (শ্রমিক) বলেন, চালের দাম ৩০ টাকা প্রতি কেজি পেয়ে আমরা খুশি।পরিবার নিয়ে এখন আমাদের আর বেশি চিন্তা থাকবেনা। এজন্য তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।