ঢাকাবুধবার , ২৪ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আমরা স্বাধীন দেশ পেয়েছি-এমপি তানভীর শাকিল জয়

মিজানুর রহমান মিনু
আগস্ট ২৪, ২০২২ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জ সদর উপজেলার ১নং রতনকান্দি ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আজ আমরা স্বাধীন দেশ পেয়েছি।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা আজ স্বাধীন দেশে স্বাধীন ভাবে চলছি যা অই কুখ্যাত বিএনপি জামাত জোট সরকারের পছন্দ হচ্ছেনা, আগষ্ট মাস আসলেই বিএনপি ষড়যন্ত্র শুরু করে।তারা বাংলাদেশকে আবারও পাকিস্তান বানাতে চায়।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ওয়ার্ড আওয়ামী লীগের পরিচিত সভায় রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুড়ান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি সাধারণ মানুষকে উদ্যেশ্য করে আরও বলেন আপনারা ভুলে যাবেন না বিএনপি সরকার এর আমলে সারের জন্য কৃষককে গুলি করে হত্যা করা হয়েছেজননেত্রী শেখ হাসিনার সরকার আমলে কিন্তু সারের জন্য তা হয়নি।আওয়ামী লীগের মূলশক্তি কৃষক , কৃষক বাচলে বাচবে দেশ,শেখ হাসিনার বাংলাদেশ।

দেশে সারের কোন ঘাত্তি নেই, কিছু চোরাকারবারী দের জন্য আপনারা ক্ষনিকের জন্য সার পেতে কষ্ট হয়েছে, প্রশাসন সার্বক্ষণিক তদারকি করবে যাতে আমার কৃষক ভাইয়েরা ঠিক ঠাক সার পায়।এবং আগামী সেপ্টেম্বর থেকে বিদ্যুৎ এর ঘাটতিও পূরণ হবে ইনশাআল্লাহ।।

মঙ্গলবার(২৩আগষ্ট) বয়ড়া ভেন্নাবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে রাত ৮টায়, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আব্দুল হাকিম, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।জেলা পরিষদের সাবেক সদস্য গোলাম রাব্বানী তালুকদার, রতনকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ ভুট্ট, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আঃ আলীম খান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক কামরু জ্জামান বিপ্লব,বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী।জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ তালুকদার, রতনকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, রতনকান্দি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম, রতনকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম বাবু। সহ সকল নেতৃবৃন্দ।

পরিশেষে ১৫,আগষ্ট, ২১আগষ্ট, ৩রা নভেম্বরের সকল শহীদদের ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন জহুরুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।