ঢাকারবিবার , ২১ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলার প্রতিবাদে কাজিপুরে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা

মিজানুর রহমান মিনু
আগস্ট ২১, ২০২২ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে, বিএনপি জামাত সরকারের আমলে ২০০৪সালের ২১আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদ করে কাজিপুরে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১আগষ্ট) সকাল ১১,৩০ টায় কাজিপুর উপজেলা আওয়ামীলীগ, ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলার প্রতিবাদ করে একটি বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে উপজেলা পরিষদ চত্বর হয়ে পৌর এলাকা হয়ে দলীয় কার্যালয়ে আসেন।

২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জিএম তালুকদার এর সভাপতিত্বে, সাবেক সহ-প্রচার সম্পাদক শওকত আকবর এর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় গ্রেনেড হামলার প্রতিবাদ করে, জড়িতদের আইনের আওতায় এনে বাংলাদেশকে কলংক মুক্ত করার দাবি করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার।সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আঃ হান্নান তালুকদার।সোনামুখি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাষ্টার।উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও কাজিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, সাবেক প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার। গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টার।কাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মতিন মাষ্টার। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শাপলা খাতুন। উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেহেনা খাতুন, সাধারণ সম্পাদক সুলতানা হক। উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন,সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার।উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম।উপজেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার। কাজিপুর উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আঃ মালেক, যুগ্ন আহবায়ক আঃ সালাম সহ সকল নেতৃবৃন্দ।

সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাও আঃ মুত্তালিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।