ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীন দেশ স্বাধীন পতাকার দায়িত্ব নিতে হবে মুক্তিযোদ্ধার সন্তানদের–তানভীর শাকিল এমপি

মিজানুর রহমান মিনু
আগস্ট ১৫, ২০২২ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।।সিরাজগঞ্জ-১ সংসদ সদস্য ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন স্বাধীন দেশ স্বাধীন পতাকার দায়িত্ব নিতে হবে মুক্তিযোদ্ধার সন্তানদের।

বঙ্গবন্ধুর নেতৃত্বে যেমন মুক্তিযোদ্ধারা প্রশিক্ষিত বাহিনীর বিরুদ্ধে জান বাজি রেখে স্বাধীনতা এনেছেন, তেমনি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে স্বাধীনতা বিরোধীদের মোকাবেলা করতে হবে, বর্তমান সরকারের সুবিধা অসুবিধা জনগনের মাঝে ছড়িয়ে দিতে হবে।

১৫ আগষ্ট জাতীয় শোকদিবস পালন উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাজিপুর উপজেলা শাখা কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার ১৫আগষ্ট) দুপুর২টায় সিমান্তবাজার মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাজিপুর উপজেলা শাখার সভাপতি মঞ্জুরুল ইসলাম সিবন চাকলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সিরাজগঞ্জের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি)এবিএম আরিফুল ইসলাম।

কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোলায়মান আহমেদ, বীর মুক্তিযোদ্ধা গাজী ইউনুস উদ্দিন। গান্ধাইল ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন, শুভগাছা ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন।কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুস সালামের সার্বিক ব্যবস্থাপনায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাজিপুর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সরোয়ারদী হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম ভুলু, সাংগঠনিক সম্পাদক এনামুল হক সুমন।মাসুদ রানা, কামরুজ্জামান খোকন, আরিফুল ইসলাম, মেরাজ হোসেন, সেলিম রেজা, নিলুফার ইয়াসমিন, উম্মে সালমা, জীবন খান, নুরে আলম, সোহাগ রানা রিক্তা খাতুন এবং কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধাবৃন্দ।

পরিশেষে ১৫আগষ্ট এবং ৩রা নভেম্বরের সকল শহীদ ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।