ঢাকারবিবার , ৭ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে আবারো ভারতীয় ট্রাকে মিললো ৬শ বোতল ফেনসিডিল ও বিভিন্ন ঔষধ

বেত্রাবতী ডেস্ক
আগস্ট ৭, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী নিউজ।।বেনাপোলে ভারত থেকে আমদানি কৃত পন্যের ভিতর থেকে নিষিদ্ধ ঘোষিত ৬শ বোতল ফেনসিডিল ও যৌন উত্তেজক ট্যাবলেট সহ বিভিন্ন ধরনের ঔষধ জব্দ করেছে বেনাপোল কাস্টমস।

রোববার দুপুরে বেনাপোল বন্দর থেকে অবৈধ পন্য সহ ভারতীয় ট্রাকটি আটক করা হয়।

কাস্টমস জানায়, একটি ভারতীয় ট্রাক বেনাপোল বন্দরে প্রবেশের পর কাস্টম হাউজে এনে বিভিন্ন সংস্থার সামনে গাড়ির ত্রিপোল খুলে ৬শ বোতল ফেনসিডিল এবং বিভিন্ন ধরনের ঔষধ খুঁজে পায়। সুঁজুতি এন্টারপ্রাইজ নামক একটি সিএন্ডএফ এজেন্ট পন্যচালানটি খালাসের আগেই কাস্টসমের জালে ধরা পড়ে গেল চোরাই পণ্য ভর্তি ট্রাকটি।

এবিষয়ে বেনাপোল কাস্টমসের যুগ্ম কমিশনার আব্দুর রশিদ মিয়া জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র আমদানি পন্যবাহি ট্রাকে চোরাচালানের মালামাল পাচার করছে। গত ৩ মাসে এধরনের অনেকগুলো চালান আটক করা হয়েছে। ট্রাকের চালক আমদানি কারক এবং সিএন্ডএফ এজেন্টের বিরুদ্ধে থানায় ফৌজদারি মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।