ঢাকারবিবার , ৭ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের প্রলোভনে ভারতীয় কিশোরীকে নিয়ে পালিয়ে এসেছে বেনাপোলের এক যুবক

বেনাপোল প্রতিনিধি
আগস্ট ৭, ২০২২ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি।।বিয়ের প্রলোভন দেখিয়ে ভারতীয় এক কিশোরীকে নিয়ে বাংলাদেশে পালিয়ে এসেছে এক যুবক। বাংলাদেশি এ যুবকের নাম সাকিব হোসেন (১৮)।

সে বেনাপোল সীমান্তের কাগজপুকুর গ্রামের নুর হোসেনের ছেলে।

জানা যায়,দীর্ঘদিন প্রেমের সম্পর্কে জড়িয়ে গত ১৯ জুলাই চৌগাছা মহেশপুর সীমান্ত দিয়ে ওই কিশোরী কে নিয়ে দেশে পালিয়ে আসে সাকিব হোসেন।

ভারতীয় ওই কিশোরীর নাম আজমীরা গাজী (১৫)। সে ভারতের বনগাঁর পেট্রাপোল এলাকার আকবার গাজীর মেয়ে।

এ ঘটনায় মেয়েকে হারিয়ে পাগল প্রায় অসহায় পরিবার। মেয়েকে ফিরে পেতে মরিয়া হয়ে পড়েছেন মা বাবা। লোনা কান্নায় বুক ভাসিয়ে অপেক্ষার প্রহর গুনছেন তারা।

আজমীরা গাজীর পিতা আকবার গাজী বলেন, আমার মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালিয়ে বাংলাদেশে চলে গেছে সাকিব হোসেন নামে ওই যুবক । অনেক চেষ্টা করছি কিন্তু এখনো কোন সুরাহা হয়নি। সে এখনো অনেক ছোট।তার বিয়ের বয়স হয়নি। আমি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার মেয়েকে ফিরে পেতে সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।