ঢাকাশুক্রবার , ২২ জুলাই ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

বেত্রাবতী ডেস্ক
জুলাই ২২, ২০২২ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।৮০০ কোটির পৃথিবী: সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের কাজিপুরে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২২ পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে এ দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ সংসদ সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

উপজেলা পঃপঃ কর্মকর্তা পলাশ ভৌমিক এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোমেনা পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, কাজিপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি এ বি এম আরিফুল ইসলাম, কৃষি অফিসার রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টার, কাজিপুর পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার, মাইজবাড়ী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন, কাজিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দসহ জনপ্রতিনিধি বৃন্দ।

পরিবার পরিকল্পনার নানা বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী, পরিবার কল্যাণ পরিদর্শিকা, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারসহ ৭ জনকে এবং জনসংখ্যা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় মাইজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাজিপুর উপজেলা আ.লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেনকে ক্রেস্ট (সম্মানা) প্রদান করেন এমপি তানভীর শাকিল জয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।