ঢাকাবৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায়  ৫৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির কাগজ পত্র ও ঘরের চাবি হস্তান্তর 

বেত্রাবতী ডেস্ক
জুলাই ২১, ২০২২ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।“মুজিববর্ষ” উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সারাদেশে ভূমিহীন-গৃহহীন পরিবার কে জমিসহ গৃহ হস্তান্তর ও দলিল প্রদান করা হয়েছে।

গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের ২৬ হাজার ২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে প্রধানমন্ত্রী’র জমি ও গৃহ হস্তান্তরের উদ্বোধন করার পরই শার্শা উপজেলা অডিটোরিয়ামে শার্শা উপজেলা নির্বাহী আফিসার নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে আশ্রয়ন-২ এর ৩য় পর্যায়ে দ্বিতীয় ধাপে বরাদ্দকৃত ভূমিহীন ও গৃহহীন ৫৫ টি পরিবারকে জমির কাগজ পত্র ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ  চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু।উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, জেলা পরিষদের সদস্য অধ‍্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান, উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ সহ উপজেলার বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তাবৃন্দ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।