ঢাকাশুক্রবার , ১ জুলাই ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু

বেত্রাবতী ডেস্ক
জুলাই ১, ২০২২ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় আব্দুল্লাহ আল মামুন রনি (১৭) নামে এক কলেজ ছাত্র ঘটনাস্থলে নিহত হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছে নুর ইসলাম (১৩) অপর এক স্কুল ছাত্র।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকেল ৩টার দিকে উপজেলার ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কের রঘুনাথনগর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ আল মামুন রনি উপজেলার আলীপুর গ্রামের সামছুর রহমানের ছেলে এবং রঘুনাথনগর কলেজের একাদশ শ্রেণির ছাত্র। উপজেলার বল্লা গ্রামে নানা বাড়িতে থাকতো রনি।

আহত নুর ইসলাম বল্লা গ্রামের রবিউল ইসলামের ছেলে ও বল্লা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঝিকরগাছাগামী দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান রনি। গুরুতর আহতাবস্থায় নুর ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

বল্লা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আলিম বলেন, রনি মোটরসাইকেল চালাচ্ছিল। রঘুনাথনগর কলেজের সামনে পৌঁছালে একজনকে পাশ দিতে গিয়ে মেহগনি গাছের সঙ্গে ধাক্কা খায়। মোটর সাইকেলে গতি থাকায় গাছটি ভেঙে যায়। ঘটনা স্থলে রনির মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশিদুল আলম বলেন, হাসপাতালে পৌঁছানোর আগেই মারা যায় আব্দুল্লাহ আল মামুন রনি। গুরুতর আহত নুর ইসলামকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, চালক মারা গেছে। যদি কোনো অভিযোগ না থাকে তাহলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।