ঢাকারবিবার , ২৬ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় মেম্বর বাবলু হত্যার প্রধান আসামী ও সহযোগীসহ আটক-২

বেত্রাবতী ডেস্ক
জুন ২৬, ২০২২ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।শার্শার বাগআঁচড়ার ইউনিয়নের ইউপি সদস্য আশানুজ্জামান বাবলু হত্যার প্রধান আসামী হাকিম ও তার সহযোগী আসানুর কে আটক করেছে র‌্যাব।

রোববার ভোরে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক হাকিম শার্শা থানার মহিষাকুড়া গ্রামের নুর আলী মন্ডলের ছেলে ও আসানুর একই গ্রামের আঃ রশিদের ছেলে।

র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বালুন্ডা বাজারে ইউপি সদস্য বাবলু হত্যার প্রধান আসামী হাকিম ও তার সহযোগী আসানুর সাতক্ষীরা জেলার কালিগঞ্জ এলাকায় অবস্থান করছে। এমন সংবাদে র‌্যাবের একটি টিম নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন। পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তারা পরিকল্পিত ভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে জানা যায়।

আটকদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য গত মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের মহিষাকুড়া ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবলুকে বালুন্ডা বাজার থেকে নিজ বাড়ীতে ফেরার পথে মুখোশধারী দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেন। এবং এলাকায় ত্রাস সৃষ্টির লক্ষ্যে ঘটনাস্থলে ককটেল বিস্ফোরণ ঘটায় হামলাকারীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।