ঢাকারবিবার , ২৬ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতু দেখে ফেরার পথে দুর্ঘটনায় নিহত যশোরের দুই পরিবারের স্বপ্ন শেষ

বেত্রাবতী ডেস্ক
জুন ২৬, ২০২২ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।যশোরের মোটর পার্টস ব্যবসায়ী অহিদুল ইসলাম ও মফিজুর রহমান স্বপ্নের পদ্মাসেতুর দেখে একটি মাইক্রোবাসযোগে বাড়িতে ফিরছিলেন। বাড়ি ফেরার পথে রাত আটটার দিকে ঢাকা-খুলনা বিশ্বরোডের নগরকান্দা উপজেলার কান্দী নামক স্থানে বিপরীত গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসে থাকা অহিদুল ইসলাম ও মফিজল ইসলাম নামে দুজন নিহত হয়।

এ দুর্ঘটনায় দুই পরিবারের স্বপ্ন শেষ হয়ে গেছে। তাদের বাড়ি যশোর রুপদিয়াতে শোকের মাতম চলছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েক জন । তবে তাদের এখনও নাম-পরিচয় পাওয়া যায়নি।

নিহতদের মধ্যে অহিদুল ইসলাম রুপদিয়া বাজারের পার্টস ব্যবসায়ী। তিনি সুরোত আলী মার্কেটের জামান মেশিনারীর মালিক। অহিদুলের গ্রামের বাড়ি মণিরাম উপজেলার ঢাকুরিয়া গ্রামে। অপরদিকে নিহত মফিজুরের বাড়ি রুপদিয়া কচুয়া খানপাড়া এলাকায়।

নিহতের স্বজনেরা জানান , শনিবার সকালে তারা একই সাথে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান দেখার জন্য ঢাকাতে যায়। স্বপ্ন সেতু উদ্বোধন দেখার পর রাতে তারা একটি মাইক্রোবাস যোগে বাড়িতে ফিরছিলো। ফেরার পথে রাত আটটার দিকে ঢাকা-খুলনা বিশ্বরোডের নগরকান্দা উপজেলার কান্দী নামক স্থানে বিপরীত গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসে থাকা অহিদুল ইসলাম ও মফিজল ইসলাম নিহত হয়।

তারা দুজনই পরিবারের একমাত্র আয় উপার্জনের উৎস ছিলেন। এ দুর্ঘটনায় দুই পরিবারের স্বপ্ন শেষ হয়ে গেছে বলে জানান তারা।

রূপদিয়া নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ বলেন, আমি রাত বারোটার দিকে মোবাইল ফোনের মাধ্যমে সংবাদ পায় মফিজুর পদ্মা সেতু থেকে ফেরার পথে ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সাথে সাথে আমি নিহতদের বাড়িতে যায় এবং শোকাহত পরিবারকে সান্ত্বনা জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।