ঢাকাশনিবার , ২৫ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা

বেত্রাবতী ডেস্ক
জুন ২৫, ২০২২ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।আমার টাকায় আমার সেতু, শেখ হাসিনার পদ্মা সেতু, স্লোগান নিয়ে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে সিরাজগঞ্জের কাজিপুরে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

এতে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ, কৃষক লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা, জাতীয় শ্রমিকলীগ, নেতা কর্মীরা অংশ গ্রহন করে।

শনিবার (২৫জুন) দুপুর ১২টায় কাজিপুর উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে থেকে একটি বিশাল আনন্দ র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

শেখ হাসিনার অবদান, পদ্মা সেতু দৃশ্যমান স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে।

আনন্দ র‍্যালি শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার এর সভাপতিত্বে, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার।উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার সাধারণ সম্পাদক আলী আসলাম।উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মতিন মাষ্টার, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক টি এম শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী।উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি সহ-সভাপতি আসাদ শেখ।কাজিপুর উপজেলা (প্রস্তাবিত) জাতীয় শ্রমিক লীগের সভাপতি আঃ মালেক সরকার, সাধারণ সম্পাদক আঃ সালাম প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী জানানঃ শত প্রতিকুলতা, বাধা-বিপত্তি, বিশ্ব ব্যাংকের ভিত্তিহীন অভিযোগ ও ষড়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতু নির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিলেন তাঁর বাবার মতো আপোষহীন, অটল ও অবিচল।কোন চাপের কাছে তিনি মাথা নত করেননি সেদিন।এই অর্জন ও কৃতিত্বের দাবিদার একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাঁর সাহসী ও দৃঢ়চেতনা নেতৃত্ব, মানুষের প্রতি অপার ভালোবাসা এবং জাতিকে পদ্মা সেতু উপহার দেওয়ার জন্য এ জাতি কৃতজ্ঞচিত্তে স্বরণ করবে চিরকাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।