ঢাকাবুধবার , ২২ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ঢাকায় গ্লোবাল টিভির সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মিজানুর রহমান মিনু
জুন ২২, ২০২২ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।ঢাকায় গ্লােবাল টেলিভিশনের অফিস কার্যালয়ের সামনে গ্লােবাল টেলিভিশনের সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ জেলার কর্মরত সকল সাংবাদিকদের আয়োজনে, বুধবার সকালে প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, ফেরদৌস রবিন, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার, বাবু ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাংলা ভিশনের জেলা প্রতিনিধি, হারুন অর রসিদ খান হাসান, চ্যানেল ২৪ স্টাফ রিপোর্টার হিরোক গুন, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার জিন্নাহ্ ফারুক, সময় টিভির স্টাফ রিপোর্টার রিংকু কুন্ডু, জি টিভির জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি, মাসুদ পারভেজ, গ্লােবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম সহ সিরাজগঞ্জ জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিক বৃন্দ।

এসময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আজ ৮ দিন অতিবাহিত হলেও সন্ত্রাসীদের পুলিশ গ্রেফতার করতে পারেনি তাই গ্লোবাল টেলিভিশনের সংবাদকর্মীদের উপর হামলাকারী মুন্নাসহ সন্ত্রাসী বাহিনীদের অনতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।