ঢাকাবুধবার , ২২ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শার বালুন্ডা বাজারে দূর্বৃত্তদের হাতে বাবলু মেম্বর খুন

Arifuzman Arif
জুন ২২, ২০২২ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি।। শার্শার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য আশানুজ্জামান বাবলু (মেম্বর) কে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা।

মঙ্গলবার রাত ১০ টার সময় উপজেলার বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে।

আশানুজ্জামান বাবলু মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে। এবং বর্তমান বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মহিষাকুড়া বাগাডাঙা গ্রামের ইউপি সদস্য

এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, অজ্ঞাত কিছু লোক প্রথমে বাবলু মেম্বরকে লক্ষ করে বোমা বিস্ফোরণ করে। স্থানীয়রা বোমার শব্দে আতঙ্কিত হয়ে মানুষ দিক বিদিক হয়ে ছুটে পালিয়ে যায়।

পরে দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে বাবলু মেম্বরকে জবাই করে পালিয়ে যায়। দ্রুত মুল আসামিকে শনাক্ত করে কঠিন শাস্তির দাবি করেন নিহত বাবলুর পরিবার।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, কে বা কারা তাকে হত্য করেছে এখন বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।তিনি আরো জানান, বাবলু নিজেও সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত ছিলেন। তার বিরুদ্ধে ১২ টি মামলা রয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।