ঢাকারবিবার , ১৯ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুর উপজেলায় নদীভাঙ্গন কবলিত ও কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতর

মিজানুর রহমান মিনু
জুন ১৯, ২০২২ ১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে নদীভাঙ্গন কবলিত ও কালবৈশাখী জড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য তানভীর শাকিল জয়।

শনিবার (১৮জুন) দুপুর ১২টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে ২৩৮টি পরিবারকে প্রতি পরিবার ৫০হাজার টাকার চেক ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার এ কে এম শাহ আলম মোল্লা।

এর আগে উপজেলা পর্যায়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের অন্যতম সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।