ঢাকারবিবার , ১২ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন,সভাপতি সেলিনা সম্পাদক হাসনা

Arifuzman Arif
জুন ১২, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।রবিবার (১২জুন) সকালে সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী অডিটরিয়ামে জাতীয় পতাকা, দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন কেন্দ্রিয় মহিলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন।

সম্মেলনের প্রধান বক্তা বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটি সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক বলেন, দেশ ও জাতির উন্নয়নের লক্ষে মহিলা আওয়ামী লীগ নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে।

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন কল্পে দলকে আরও শক্তিশালী করার আহবান জানান।

তিনি বিএনপির শাসন আমলের কথা তুলে ধরে বলেন,সে সময় ছিল ঘরে ঘরে কান্নার রোল,পুকুরের মাছ,গোয়ালের গরু,ক্ষেতের ধান লুট করা হয়েছিল।তাই হাওয়া ভবন যেন আবারও তৈরী না হয় তার জন্য সকলকে সচেতন থাকতে হবে।আজকে আবারো বিএনপি স্বাধীনতা বিরোধীদের নিয়ে ষড়যন্ত্রের জাল তৈরীর পায়তারা করছে।কিন্তু তাদের এই দিবা স্বপ্ন কোন দিনই বাস্তবে রূপ নিতে দিবে না বাংলার শান্তি প্রিয় জনগন।

তিনি আরও বলেন আমরা অগ্নির মধ্যে দিয়েই জন্মেছি, তাই জালাবার ভয় দেখিয়ে লাভ হবে না।বৃষ্টির মধ্যে দিয়েই জন্মেছি তাই আমাদের কান্নার ভয় দেখিয়েও লাভ হবে না।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা খাতুন স্বপ্নার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন প্রধান অতিথি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সদস্য প্রফেসার মেরিনা জাহান কবিতা।জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ ২ সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না,সিরাজগঞ্জ ৩ সংসদ সদস্য ডাঃ আব্দুল আজিজ, জেলা আওয়ামী লীগের সাবেক সসহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।ড. জান্নাত আরা হেনরী তালুকদার,জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পদক অধ্যপিকা হাসনা হেনা সহ আওয়ামী লীগ,মহিলা আওয়ামী লীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে সর্বসম্মতি ক্রমে সভাপতি পদে সেলিনা বেগম স্বপ্না এবং সাধারণ সম্পাদক পদে অধ্যপিকা হাসনা হেনার নাম ঘোষনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আঃ হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, জেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল সরকার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।