ঢাকাশুক্রবার , ১০ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় ক্যামিকেলের খালি ব্যারেল কেটে ‘মুখ’ তৈরির সময়  বিস্ফোরণে কিশোরের মৃত্যু

Arifuzman Arif
জুন ১০, ২০২২ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।শার্শায় ক্যামিকেলের খালি ব্যারেল কেটে ‘মুখ’ তৈরি করে ওয়েল্ডিং করার সময় বিস্ফোরণে এক কিশোরের মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে শার্শা উপজেলার বালুন্ডা বাজারে।

নিহত ইমন হোসেন(২০) বালুন্ডা গ্রামের পূর্বপাড়ার নজরুল ইসলামের ছেলে এবং বালুন্ডা বাজারের আব্দুল কাদেরের ‘আসিব বাবু ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ’ এর কর্মচারি।

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি কামাল হোসেন ভুইয়া বলেন,বালুন্ডা উত্তর পাড়ার আব্দুল কাদের তিনদিন আগে বেনাপোল বাজার থেকে চাউল রাখার জন্য একটা ব্যারেল কিনে আনে।পরে ব্যারেলের মুখ তৈরি করার জন্য বালুন্ডা বাজারের ‘আসিব বাবু ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ’ এ রেখে যায়।এই দোকানের কর্মচারি ইমন হোসেন ব্যারেলের মুখ কেটে ওয়েল্ডিং করার সময় হঠাৎ ব্যারেলটি উচ্চ শব্দে বিস্ফোরিত হয়। এতে ইমন মারাত্নক ভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।