ঢাকাবৃহস্পতিবার , ৯ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরের চালিতাডাঙ্গা ইউনিয়নে ৭৮জন ছাত্রী পেলেন বাই সাইকেল

Arifuzman Arif
জুন ৯, ২০২২ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ ২০২০-২১ অর্থ বছরের এল জি এস পি ৩ এর অর্থায়নে চালিতাডাঙ্গা ইউনিয়নের ৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র ও মেধাবী ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ জুন) বিকাল ৫ টায় চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল এর সভাপতিত্বে বাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ( উপসচিব) মোহাম্মদ তোফাজ্জল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী, কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত, জেলা ফ্যাসিলিলেটর (ডি এফ) মোহাম্মদ আক্তারুজ্জামান।

আরও বক্তব্য রাখেন শিমুলদাইড় বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ লতিফ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র ইউনিয়ন পরিষদের সচিব খোরশেদ আলম।

চালিতাডাঙ্গা ইউনিয়নের ৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৭৮ জন মেধাবী ও দরিদ্র ছাত্রীদের ৭৮ টি বাই সাইকেল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রঞ্জু মিয়া,সাংগঠনিক সম্পাদক শাহিন আলম, ইউপি সদস্য বৃন্দ ও শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।