ঢাকামঙ্গলবার , ৩১ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় তিন শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের উদ্বোধন করলেন এমপি আফিল উদ্দিন

Arifuzman Arif
মে ৩১, ২০২২ ১২:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।শার্শায় একটি প্রাথমিক বিদ্যালয়, একটি মাদরাসা ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেছেন শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

সোমবার সকালে উপজেলার নাভারণ মহিলা আলিম মাদ্রাসার একতলা বিশিষ্ট নতুন ভবন, নাভারণ রেল বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একতলা বিশিষ্ট নতুন ভবন এবং বুরুজ বাগান পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের তিনতলা বিশিষ্ট নতুন ভবনের শুভ উদ্বোধন করা হয়।

একই সাথে তিন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন শেষে বুরুজ বাগান পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি শেখ আফিল উদ্দিন।

এসময় তিনি বলেন, শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার মানোন্নয়নে আজকের শিশুকে আগামী দিনের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষার গুরুত্ব অপরিসীম। তাইতো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি বছর শিক্ষা খাতে কোটি কোটি টাকা ভূর্তকি দিয়ে শিক্ষা কে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবীর উদ্দীন তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার সহ তিন শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।