ঢাকাসোমবার , ৩০ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

চৌগাছায় স্বাস্থ্য বিভাগের ২দিনের অভিযানে ৫ ক্লিনিক ও ১ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

Arifuzman Arif
মে ৩০, ২০২২ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।চৌগাছায় স্বাস্থ্য বিভাগের দুই দিনের অভিযানে পাঁচ ক্লিনিক ও এক ডায়াগনস্টিক সেন্টারকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোম (৩০ মে) ও রবিবার (২৯ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইরুফা সুলতানা এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহারের নেতৃত্বে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা আদায় করা হয়।

আদালত সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১২টা থেকে আড়াইটা পর্যন্ত অভিযান চালিয়ে পৌর শহরের নোভা এইড হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার, মধুমতি প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার, মায়ের দোয়া প্রাইভেট হাসপাতাল ও কপোতাক্ষী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের প্রত্যেকটির মালিকের কাছ থেকে দশ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়েছে।

এসময় এ সকল ক্লিনিকের মালিকদের রেজিস্ট্রেশন মেয়াদোত্তীর্ণ হাওয়ায় আগামী এক মাসের মধ্যে রেজিস্ট্রেশন নবায়ন ও প্রাথমিক সর্তক করে দেন ভ্রাম্যমাণ আদালত।

এরআগে রবিবার বিকাল পাঁচটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত অভিযান চালিয়ে শহরের পল্লবী ক্লিনিকের মালিকের নিকট থেকে ১০ হাজার টাকা এবং ডক্টরস প্যাথলজির মালিকের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত।

এ বিষয়ে আদালত পরিচালনাকারী চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা বলেন, নানা অনিয়ম পাওয়ায় তাদের জরিমানা করে সতর্ক করা হয়েছে। একই সাথে তাদের রেজিষ্ট্রেশন নবায়ন না থাকায় নবায়ন করার জন্য একমাসের সময় দেয়া হয়েছে। এসময়ের মধ্যে নবায়ন না করলে এগুলো বন্ধ করে দেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।