ঢাকাবুধবার , ২৫ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে শিশু মোশারেফের দুটি কিডনি নষ্ট, চিকিৎসার অভাবে শরীর ফুলে মৃত্যুর সন্ধিক্ষণে

Arifuzman Arif
মে ২৫, ২০২২ ২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি।।বেনাপোলে মোশারেফ হোসেন নামে ৭ বছরের শিশুর দুই কিডনি নষ্ট হয়ে গেছে। গোটা শরীর ফুলে গিয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সে।

দীর্ঘ ১ বছরেরও বেশি সময় শিশুটির সঠিক কোন চিকিৎসা না হওয়ায় জীবন মৃত্যুর সন্ধিক্ষণে সে আজ।

অর্থাভাবে সন্তানের চিকিৎসা করাতে না পেরে গভীর ভাবে ভেঙ্গে পড়েছেন শিশুটির মা বাবা। এ অবস্থায় সমাজের বিত্তশালী মানুষের কাছে সাহায্য কামনা করেছেন অসহায় পরিবার।

যশোরের বেনাপোল সীমান্তের ভবারবেড় গ্রামের দিনমজুর রবিউল ইসলামের ছেলে মোশারেফ হোসেন। মাত্র ৭ বছর বয়সে আজ তার দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে।

অর্থের অভাবে কোন রকম চিকিৎসা পেয়ে আজ মৃত্যু পথযাত্রী সে। দুটো কিডনি অকেজো হয়ে পড়ায় দিনে দিনে হাত পা মুখ সহ গোটা শরীরের বিভিন্ন অংশ ফুলে ফেঁপে উঠছে।

অসহ্য যন্ত্রনায় ছটফটানি আর থেমে থেমে কান্নাকাটি করছে শিশু মোশারেফ হোসেন। আদরের সন্তানকে উন্নত চিকিৎসার জন্য সমাজের বিত্তশালী মানুষের কাছে সাহায্যের আবেদন করেছেন অসহায় শিশুর পরিবার।

শিশু মোশারেফ এর পিতা রবিউল ইসলাম বলেন, আমি কাজ করে যা ইনকাম হয়, তাই দিয়ে সংসার চালায় আর ছেলের চিকিৎসা করি। এখন আর চিকিৎসা করাতে পারছিনা। সন্তানের উন্নত চিকিৎসার জন্য সমাজের সকল মানুষের কাছে সাহায্যের আবেদন করছি।

মোশারেফ এর দাদা বলেন, আমরা খুবই অসহায় মানুষ সংসার চালাতেই হিমশিম খায়। কিভাবে বাচ্চার চিকিৎসা করাবো। তাই এখন আমার পোতা ছেলেকে বাঁচাতে অন্যের কাছে হাত পেতে সাহায্য কামনা করছি।

শিশুটির নানি বলেন, আমাদের চোখের সামনে অসহ্য যন্ত্রনায় ছটফট করছে আমরা তা দেখে সহ্য করতে পারছিনা। ওকে বাঁচাতে আপনারা সাহায্য করেন।

দুটো নষ্ট কিডনি নিয়ে দীর্ঘ একটি বছর জীবন মৃত্যুর সন্ধিক্ষণে শিশু মোশারেফ হোসেন। সকলের একটু সহযোগিতায় বেঁচে যেতে পারে তার জীবন। শিশু মোশারেফকে বাঁচাতে মানবিক সাহায্যের জন্য এগিয়ে আসবে সবাই এমন প্রত্যাশা অসহায় পরিবারের।

আর্থিক সহযোগিতা পাঠাতে মোশারেফের বাবা রবিউল ইসলামের মোবাইল নং-০১৯৬০ ৫৭৭২৪৭ (বিকাশ ব্যক্তিগত)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।