ঢাকাসোমবার , ১৬ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

না ফেরার দেশে পাড়ি জমালেন ঝিকরগাছার বাঁকড়ার কৃতিসন্তান কৃষিবিদ ইব্রাহীম খলিল

Arifuzman Arif
মে ১৬, ২০২২ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।ঝিকরগাছা উপজেলার বাঁকড়ার কৃতি সন্তান কৃষিবিদ ইব্রাহীম খলিল ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার ভোর সাড়ে ছয়টায় নিজ কর্মস্থল বগুড়াতে হৃদ রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

ইব্রাহিম খলিল বাঁকড়া গ্রামের হাডুডু খেলোয়াড় মরহুম নূর ইসলামের বড় পুত্র এবং বাঁকড়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান প্রবীন আওয়ামী লীগ নেতা ইবাদ আলীর ভাইপো।

রোববার জোহরবাদ প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় তার শ্বশুরবাড়ি সিরাজগঞ্জে এবং সন্ধ্যা সাড়ে ৭ টায় তার নিজ বাড়ি বাঁকড়া গ্রামের দরগাডাঙ্গা ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির, মরহুমের চাচা ও সাবেক চেয়ারম্যান ইবাদ আলী, যশোর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. এএইচএম আব্দুর রউফ, বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আনিস-উর-রহমান, সাংবাদিক তৌহিদ জামান, সাবেক চেয়ারম্যান মাওলানা মতিউর রহমান ও নিছার আলী, অবসরপ্রাপ্ত শিক্ষক আছির উদ্দীন, অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ গাজী আব্দুস সাত্তার, এমএম কলেজের সহকারী অধ্যাপক আব্দুল মোমিন, জেলা কৃষকলীগ নেতা আকবর হোসেন জাপানী, জেলা আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম প্রিন্স, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হেলাল উদ্দীন খান, প্রধান শিক্ষক জিল্লুর রহমান, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক শামসুজ্জোহা লোটাস, বাঁকড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক মুক্তিযোদ্ধা আলী আকবর, যুগ্ম আহবায়ক জামির হোসেন ও আমিরুল ইসলাম, বাঁকড়া বাজার কমিটির সভাপতি আব্দুস সামাদ দপ্তরী, সাবেক সাধারণ সম্পাদক বজলুর রহমান, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, মাওলানা সিরাজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আব্দুল জলিল সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

জানাযার নামাজ শেষে তাকে পারবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।