ঢাকারবিবার , ১৫ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে এক ভুয়া এনএসআই আটক

Arifuzman Arif
মে ১৫, ২০২২ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।পাসপোর্ট যোগে ভারতে যাওয়ার সময় বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে আরিফুল ইসলাম (৩০) নামে এক ভুয়া এনএসআই কে আটক করা হয়েছে।

রবিবার (১৫ মে) সকাল ৯ টার সময় তাকে আটক করা হয়।

আটক আরিফুল মাগুরা জেলার শ্রীপুর থানার বরালিদহা গ্রামের খান আবু জাহিদের ছেলে। তার পাসপোর্ট নং-(বিটি ০৬৯৮৬৪৪)

ইমিগ্রেশন সূত্র জানায়, বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি রাজু আহম্মেদের কাছে আরিফুল ইসলাম নিজেকে এনএসআই এর ফিল্ড অফিসার ঢাকা সেগুনবাগিচার পরিচয় দিয়ে ভারতে যাবার কথা বলে।

এসময় তার গতিবিধি সন্দেহজনক হলে ওসি রাজু তাকে এনএসআই অফিসের জিও লেটার দেখাতে বললে সে তা দেখাতে পারেনি। পরে, সে সময়ে বেনাপোলে কর্মরত এনএসআইয়ের বেনাপোল ইনচার্জ এডি ফরহাদ হোসেনের উপস্থিতিতে তার সাথে কথা বললে সে অসঙ্গতিপূর্ণ কথাবার্তা বলতে থাকায় তাকে আটক করা হয়।

আটকের পর তার কাজ থেকে একটি এ্যাডমিন কার্ড ও ভারতের ভিসা সহ একটি পাসপোর্ট পাওয়া যায়।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ভূয়া এনএসআই পরিচয়দানকারী আরিফুলকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, আটক আরিফুল ইসলামের নামে মামলা দিয়ে তাকে যশোর আদালতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।