ঢাকাবৃহস্পতিবার , ১২ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়নে একযোগে ৬টি ওয়ার্ডে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Arifuzman Arif
মে ১২, ২০২২ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৬নং মাইজবাড়ি ইউনিয়নের একযোগে ৬টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১মে) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মাইজবাড়ি ইউনিয়নের ঢেকুরিয়া বাজারে বাদ আসর মাইজবাড়ি ইউনিয়নের ১,২,৩,৪,৫ ও ৬নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি নবনির্বাচিত সভাপতি সম্পাদকদের উদ্দেশ্য করে বলেন সুন্দর আগামীর জন্য যার যার অবস্থান থেকে সততার সঙ্গে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে।

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে ভালবেসে অন্তর থেকে কাজ করতেন এবং ভালবাসতেন।ঠিক সেরকমভাবেই প্রত্যেককে মন দিয়ে দেশকে ভালবেসে কাজ করতে হবে, তবেই কেবল দেশের উন্নতি করা সম্ভব, জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষকে নিয়ে ভাবেন।

মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি রবিউল হাসান রুবেলের সভাপতিত্বে, বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আঃ হান্নান তালুকদার।উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম।

ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক বক্তার বক্তব্য রাখেন মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রবিউল হাসান স্বপন, প্রধান বক্তার বক্তব্য রাখেন মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মজনু মিয়া,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামমাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ সালাম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি লুতফর রহমান মুকুল,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, জাতিয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আঃ সালাম প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মামুন পারভেজের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন
মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান চয়ন, কাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মতিন মাষ্টার, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, সসহসভাপতি সোহেল রানা মিঠু,যুগ্ন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ,প্রচার সম্পাদক সরোয়ার হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ,উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন সহ সকল নেতৃবৃন্দ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।