ঢাকাবুধবার , ১১ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে আমিনা মনসুর ডিপ্লোমা ইন টেক্সটাইল  ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে নবীনবরণ অনুষ্ঠিত

Arifuzman Arif
মে ১১, ২০২২ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে ওরিয়েন্টেশন ক্লাস ও নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১মে) সকাল ১১,৩০টায় আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের হল রুমে    নবীন বরণ অনুষ্ঠানে ১ম বর্ষের ছাত্র ছাত্রীদের ভবিষ্যৎ উজ্জ্বল কামনা করে  প্রধান অতিথির বক্তব্য রাখেন  কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন  কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী,সিরাজগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এবিএম রুহুল আমিন, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  জাহিদ হাসান সিদ্দিকী,  পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত প্রমুখ।

এসময় কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন, সাবেক সহ-সভাপতি জিএম তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাবেক সহ-প্রচার সম্পাদক শওকত আকবর।গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, গান্ধাইল ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন। উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ। গান্ধাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান। উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নবীন বরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট এর অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোহাম্মদ সোরহাব হোসাইন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।