ঢাকামঙ্গলবার , ১০ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে বাগুড়ী বেলতলা আম বাজারের শুভ ঊদ্বোধন

Arifuzman Arif
মে ১০, ২০২২ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে শার্শার বাগুড়ী বেলতলা আম বাজারের শুভ ঊদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় বাগুড়ী বেলতলা বাজারে আয়োজিত এক অনুষ্ঠানে কায়বা ইউনিয়নের চেয়ারম্যান ও আম বাজার পরিচালনা কমিটির সভাপতি আলতাব হোসেনের সভাপতিত্বে বাজার উদ্বোধন করেন শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন শার্শা উপজেলা কৃষি অফিসার প্রতাপ কুমার ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

এসময় আরো উপস্হিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড মোজাফ্ফার হোসেন, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক, আম বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক কামরুল হাসান শামীম ,আম ব্যবসায়ী সমিতির সভাপতি লোকমান হোসেন,সাধারন সম্পাদক ডাঃ আনারুল ইসলাম।আমবাজার পরিচালনা কমিটির সদস্য সহিদুল ইসলাম ময়না মেম্বর,আহসান কবির হাসান, জোবায়ের আহম্মেদ চঞ্চল, আরিফুজ্জামান আরিফ, মিলন রহমান,মিন্টু হোসেন,মোস্তফা কামাল, মনিরুজ্জামান মনি,শাহাজান কবির,সহ বাজারের আম ব্যবসায়ী,আমচাষী,সূধীজন ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক।

এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র গত ৫মে থেকে গোবিন্দ ভোগ,গোপাল ভোগ,বোম্বায়,ক্ষীরশা পাতি,গোলাপখাস,ও বৈশাখী আম সহ স্হানীয় জাতের আম,আগামী ১৬মে থেকে হিমসাগর,২৪মে থেকে ল্যাংড়া ও ১লা জুন থেকে আম্রপালি আম পেড়ে বাজারে তোলার নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি আরো বলেন,এসময়ের আগে যদি কোন ব্যবসায়ী বা চাষী অপরিপক্ব আম পাড়ে তাহলে তাদের বিরুদ্ধে যথাযথ আইগন গত ব্যবস্হা গ্রহন করা হবে সতর্ক করা হবে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।