ঢাকারবিবার , ৮ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

না ফেরার দেশে পাড়ি জমালেন রনাঙ্গনের বীর সৈনিক শার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি

Arifuzman Arif
মে ৮, ২০২২ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।না ফেরার দেশে পাড়ি জমালেন রনাঙ্গনের বীর সৈনিক শার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি।মৃত্যু কালে তার বয়স হয়েছিলো (৭১)বছর।

শনিবার রাত আনুমানিক রাত ১০টায় শার্শার বাগআঁচড়া নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী,ছয় পুত্র,চার কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন।

রোববার সকাল ৯টায় বাগআঁচড়া কেন্দ্রীয় জামে মসজিদের মাঠে রাষ্ট্রীয় মর্যদায় গার্ড অফ অনার দিয়ে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

গার্ড অফ অনার অনুষ্ঠানে উপস্হিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল,শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি)মামুন খান, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,শার্শা থানার মুক্তিযোদ্ধা কমান্ড মোজাফ্ফার হোসেন,বীর মুক্তিযোদ্ধারা, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস,আই সাইফুল ইসলাম সহ পুলিশ সদস্যরা।

এসময় আরো উপস্হিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল,সহ সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউনিয়নের চেয়ারম্যান আলতাব হোসেন, সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী,সূধীজন এবং সর্বস্তরের লোকজন।

বেলা সাড়ে ১১টায় মরহুমের নিজ গ্রামের বাড়ী ভবানীপুরে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবর স্হানে চির নিদ্রায় তাকে সমাহিত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।