ঢাকাবৃহস্পতিবার , ২৮ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে–এমপি আফিল উদ্দিন

Arifuzman Arif
এপ্রিল ২৮, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে। দেশে উন্নয়ন হচ্ছে বলে বিএনপি সহ স্বাধীনতা বিরোধী কুচক্রী মহল বিদেশীদের কাছে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার ষড়যন্ত্র করে যাচ্ছে।

বৃহষ্পতিবার (২৮ এপ্রিল) বিকালে গোগা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এক বিশাল ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আফিল উদ্দীন এ কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারের ভিশন ২০২১ঘোষণায় দেশ মধ্যম আয়ের দেশে উন্নত হয়েছে এবং আগামী ২০৪১ এ উন্নত দেশ হবে। স্বাধীনতা বিরোধীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে গত ২১ বছর দেশ লুটপাট করে খেয়েছে। আজ জাতির জনকের কন্যা শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।

গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তবিবুর রহমান তবির সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেনের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু,যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ইব্রাহীম খলিল,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান ,সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহরাব হোসেন ,উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান টুটুল।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আকবর আলী,সাইফুল ইসলাম, আশরাফ আলী,তরিকুল ইসলাম,অশোক কুমার,মতিয়ার রহমান,শাহ আলম হোসেন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রাশিদা খাতুন,ঝর্ণা খাতুন,নবিছন খাতুন সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।