ঢাকাবৃহস্পতিবার , ২৮ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

রতনকান্দি ইউনিয়নবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মোমিনুল ইসলাম মোমিন

Arifuzman Arif
এপ্রিল ২৮, ২০২২ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু।।পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের সকল জনগণ কে পবিত্র ঈদ উল ফিতর ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক ছাত্রনেতা রতনকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মোমিন।

ঈদ শুভেচ্ছা বার্তায় রতনকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মোমিন জানান, পবিত্র ঈদ উল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের দিন,পুরো ১ মাস সিয়াম সাধনার পর পবিত্র এই দিনে প্রতিবেশী গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করা প্রত্যেক মুসলমানের জন্য দায়িত্ব, ইনশাআল্লাহ আমরা সবাই দায়িত্ব পালন করার জন্য সর্বোচ্চ চেষ্টা করব।

আপনারাও আপনাদের পরিবার পরিজনদের পাশে দাঁড়িয়ে ঈদ-উল ফিতরের আনন্দ দেওয়ার চেষ্টা করবেন।

আমরা নিজেদের আনন্দের পাশাপাশি প্রতিবেশী ঠিক ঠাক মত ঈদের আনন্দ করতে পেরেছে কিনা অবশ্যই খোঁজ খবর নেব।

ঈদ মানেই আনন্দ,ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা ও সম্প্রীতি গড়ে তুলতে হবে।

ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা সবাইকে জানাই আমার প্রিয় নেতা শহীদ এম মনসুর আলীর দোহিত্র, প্রয়াত জননন্দিত জননেতা মোহাম্মদ নাসিমের কৃতি সন্তান, সিরাজগঞ্জ কাজিপুরের মাটি ও মানুষের জননেতা, উন্নয়নের রুপকার, তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ কাজিপুরের একমাত্র অভিভাবক, সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইয়ের পক্ষ থেকে এবং আমার সংগঠন যুবলীগের পক্ষ থেকে রতনকান্দি ইউনিয়নের সকল মুসলমানকে পবিত্র ঈদ উল ফিতর ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।