ঢাকাবুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষ্যে আলোচনা সভা

Arifuzman Arif
এপ্রিল ২৭, ২০২২ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।মঙ্গলবার (২৬এপ্রিল) কাজিপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমি হস্তান্তর উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১১টায় মাননীয় প্রধানমন্ত্রী ভি ডি ও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী ৩য় পর্যায়ে ৩২ ৪০৯ টি পাকা ঘর গৃহহীনদের মধ্যে দেয়া হচ্ছে বলে উল্লেখ করেন।

কাজিপুর উপজেলা পরিষদ প্রশাসনের আয়োজনে ভিডিও কনফারেন্সে কাজিপুরে ৫০ টি পরিবার কে উপহারের ঘরের চাবি ও জমির কাগজ প্রদান করা হয়।

মঙ্গলবার উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে, প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহ আলম মোল্লার সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সহকারী কমিশনার ভুমি এবিএম আরিফুল ইসলাম, মাইজবাড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল প্রমুখ।

এসময় পুলিশ কর্মকর্তা শ্যামল কুমার দত্য, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শাপলা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।