ঢাকাবুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়নের দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন এমপি জয়

Arifuzman Arif
এপ্রিল ২৭, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি। সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৬নং মাইজবাড়ি ইউনিয়নের দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বুধবার (২৭এপ্রিল) দুপুর ১২টায় মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রশিদ সুমন এর সভাপতিত্বে, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ এর সঞ্চালনায় উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান, সাবেক সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বেল্লাল হোসেন, মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম চয়ন, সাধারণ সম্পাদক আঃ সালাম।উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

উপজেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার।মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রবিউল হাসান স্বপন, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম।ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পলাশ, কাজিপুর উপজেলা শ্রমিক লীগের (প্রস্তাবিত) সভাপতি আঃ মালেক, সাধারণ সম্পাদক আঃ সালাম সহ সকল নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।